বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ওবায়দুল  ইসলাম (৫৩) নামে এক ইমামকে হত্যার চেষ্টায় হামলা করেছে প্রতিপক। গুরুতর জখম অবস্থায়  তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  উত্তর সুতালড়ী দারুস সালাম মসজিদের ইমাম ওবায়দুল ইসলাম  উত্তর  সুতালড়ি গ্রামের আব্দুল করিম তালুকদারের ছেলে। এ ব্যাপারে থানায় একটি এজহার  দাখিল করা হয়েছে।
ভিকটিম ওবায়দুল ইসলাম  জানান,  বৃহস্পতিবার রাত ৯ টার দিকে  উত্তর সুতালড়ী দারুস সালাম জামে মসজিদের এশার নামাজের ইমামতি সেরে বাড়ি ফেরার পথে  ইউনুস খলিফার বসতবাড়ির মাটির রাস্তায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা  একই গ্রামের মোঃ মোসলেম হাওলাদারের ছেলে মোঃ লোকমান ( ৪৫), মোঃ মামুন (২৪), মোশারেফ হাওলাদারের ছেলে আলামিন,
আলি আকবার হাওলাদারের ছেলে রিমন হাওলাদার সহ   ৯/১০ জনের একটি সংঘবদ্ধ দল পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং  লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। ওই সময়  তার ডাক চিৎকারে পার্শ্ববর্তী অনেক লোক ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
তাৎক্ষণিক ওবায়দুল ইসলামকে রক্তাক্ত জখম অবস্থায় নিয়ে মোরেলগঞ্জ  হাসপাতালে  ভর্তি করা হয়। হামলাকারীরা একই গ্রামের বাসিন্দা। এদের সাথে  ইমাম ওবায়দুল ইসলামের সঙ্গে  দীর্ঘদিন  ধরে জমি- জমা সংক্রান্ত বিরোধ  চলে আসছিল বলে ওবায়দুল জানান।  এ ঘটনায় ইমাম ওবায়দুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম (৪৫) বাদী হয়ে শুক্রবার  মোরেলগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেন।